ক্যাপ কুষ্টিয়া জোনের সভাপতি ফয়সাল সম্পাদক নাজনীন

ইবি প্রতিনিধি।

ক্যান্সার এ্যাওয়ারনেস প্রগ্রাম ফর উইমেন (ক্যাপ) কুষ্টিয়া জোনের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজী বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মহব্বত ফয়সালকে সভাপতি ও ফোকলোর স্টাডিজ বিভাগের একই শিক্ষাবর্ষের নাজনীন সুলতানা মেঘকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার (৮ জানুয়ারী) সংগঠনটির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি এ কমিটি ঘোষণা করে।

কমিটির অন্যরা হলেন,

Post MIddle

ট্রেজারার সিয়াম মির্জা, সাংগঠনিক সম্পাদক মরিয়ম নিসা মিম, যোগাযোগ বিষয়ক সম্পাদক উম্মে হাবিবা হ্যাপী, সহকারী যোগাযোগ বিষয়ক সম্পাদক নিরব বিশ্বাস, অফিস সম্পাদক ফারুক আহমেদ, সহকারী অফিস সম্পাদক আফিয়া খাতুন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তারিক উজ জামান, তহবিল সংগ্রহ বিষয়ক সম্পাদক জহির রাইহান, সহকারী তহবিল সংগ্রহ বিষয়ক সম্পাদক এনামুল হক, সাংস্কৃতিক সম্পাদক শাহিনা সুলতানা, ক্যান্সার শিক্ষা বিষয়ক সম্পাদক জেরিন তাসনিম ভাবনা, স্বেচ্ছাসেবী বিষয়ক সম্পাদক মুসা আহমেদ এবং সহকারী স্বেচ্ছাসেবী বিষয়ক সম্পাদক রাবেয়া খাতুন।

উল্লেখ্য, নারীদের ক্যানসার সচেতনতা সৃষ্টিকারী সংগঠন ‘ক্যাপ’ ২০১৫ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া) থেকে যাত্রা শুরু করে৷ বর্তমানে দেশের বিভিন্ন জায়গায় স্বেচ্ছাসেবীদের প্রচেষ্টায় নারীদের স্তন ও জরায়ু-মুখ ক্যানসার সচেতনতায় কাজ করে যাচ্ছে সংগঠনটি৷

পছন্দের আরো পোস্ট