চুয়েটে ছাত্রকল্যাণ দপ্তরে বিদায় সংবর্ধনা

চুয়েট প্রতিনিধি।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ছাত্রকল্যাণ দপ্তরের সাবেক পরিচালক ও উপ-পরিচালকগণের বিদায় সংবর্ধনা এবং নবনিযুক্ত পরিচালক ও উপ-পরিচালকগণের বরণ অনুষ্ঠান গতকাল ৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার) সম্পন্ন হয়েছে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনস্থ ছাত্রকল্যাণ পরিচালকের সভাকক্ষে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। নবনিযুক্ত ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী।

Post MIddle

নবনিযুক্ত উপ-পরিচালক এটিএম শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, সাবেক ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, বিদায়ী উপ-পরিচালক অধ্যাপক ড. মো. আরাফাত রহমান ও বিদায়ী উপ-পরিচালক হুমায়ুন কবির। এ সময় বিভিন্ন আবাসিক হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধিত অতিথিরা হলেন,সাবেক ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, সাবেক উপ-পরিচালক অধ্যাপক ড. মো. আরাফাত রহমান ও হুমায়ুন কবির। এছাড়া নবনিযুক্ত ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম এবং দুই উপ-পরিচালক ড. মো. সাইফুল ইসলাম ও এটিএম শাহজাহানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। পরে শারীরিক শিক্ষা শাখার মাঠকর্মী (সিনিয়র গ্রেড) মো. জামাল মিয়ার অবসরোত্তর ছুটিতে গমন উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করা হয়।

ছাত্রকল্যাণ দপ্তর

পছন্দের আরো পোস্ট