কৃতি শিক্ষার্থীদের ট্যালেন্ট এ্যাওয়ার্ড  সেরেমনি

নিজস্ব প্রতিবেদক।

চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের ব্যবসায় প্রশাসন ও ব্যবস্থাপনা (সম্মান) শ্রেণির ১১ তম ব্যাচের কৃতি শিক্ষার্থীদের ট্যালেন্ট এ্যাওয়ার্ড সেরেমনি ২০২১ গত (১৮ ডিসেম্বর ২০২১) কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্যান্টনমেন্ট পাবলিক কলেজের অধ্যক্ষ কর্ণেল মুজিবুল হক সিকদার, পিবিজিএম।

Post MIddle

উপাচার্য তাঁর ভাষণে কৃতি শিক্ষার্থীসহ উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী হিসেবে শিক্ষার্থীরা যে কৃতিত্বপূর্ণ ফলাফল করেছে তা অত্যন্ত প্রশংসনীয় এবং এ কৃতিত্ব প্রতিষ্ঠানের গৌরবের মুকুটে উজ্জ্বল পালক সংযুক্ত করেছে। বৈশ্বিক সংকটকালে শিক্ষার্থীদের এ অর্জন সকলের জন্য অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে।

উপাচার্য শিক্ষার্থীদেরকে অধীত বিদ্যা, অর্জিত জ্ঞান, জীবনমুখী শিক্ষা ও ব্যক্তিত্ব নিয়ে দেশ ও জাতির কল্যাণে নিজেদের নিয়োজিত করার আহবান জানান। শিক্ষার্থীদের এ কৃতিত্বের পেছনে সম্মানিত শিক্ষকমন্ডলীর আন্তরিকতা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে মর্মে উপাচার্য অভিমত ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপাচার্যকে সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের শিক্ষার্থী নুসরাত সুলতানা ও তৃষা দাশ।

পছন্দের আরো পোস্ট