কুবি শিক্ষক সমিতি নিবার্চনে নন্দী-মোকাদ্দেস প্যানেলের জয়

কুবি প্রতিনিধি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির দশম কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২২ এ জয়ী হয়েছে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল’ শিক্ষকদের প্রতিনিধিত্বকারী নীল দলের নন্দী-মোকাদ্দেস পূর্ণ প্যানেল।

সোমবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত শিক্ষক লাউঞ্জে ভোট গ্রহণ চলে। ভোট গননা শেষে রাত ১০টায় ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান।

সভাপতি পদে জয়ী হয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম।

এছাড়া, সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মিহির লাল ভৌমিক ও গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমান মাহবুব।

Post MIddle

এছাড়া, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. আবুল হায়াত, কোষাধ্যক্ষ পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু, সাহিত্য, সংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক  হুমায়ূন কাইসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আইন বিভাগের সহকারী অধ্যাপক মু. আবু বকর সিদ্দিক জয়ী হোন।

কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো: কাউছার আহমেদ পাটওয়ারী, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো: সিদ্দিকুর রহমান, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো: ফরহাদ হোসেন, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মোঃ শামিমুল ইসলাম, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের সহযোগী অধ্যাপক তারিক হোসেন, প্রতœতত্ত্ব বিভাগের প্রভাষক মোহাম্মদ মশিউর রহমান ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মেহের নিগার।

নির্বাচনের সার্বিক পরিস্থিতির ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার  ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান বলেন, ‘সকাল সাড়ে নয়টা থেকে নির্বাচন শুরু হয়েছে। সকল সহকর্মীরা আনন্দমুখর পরিবেশে ভোট দিয়েছে। যারা জয়লাভ করেছে তাদের অভিনন্দন জানাই এবং যারা জয়লাভ করেনি তাদের ও অভিনন্দন জানাই, কারন আপনাদের সকলের সহযোগিতায় নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে।’

উল্লেখ্য, নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে মোট ৩৪ জন প্রার্থী নির্বাচন করেন। নীল দলের ২টি প্যানেল থেকে ১৫ জন করে ৩০ জন এবং সাদা দল থেকে ৪ জন। ২৬৪ জন ভোটারের মধ্যে ২১২ জন ভোটা প্রদান করে।

পছন্দের আরো পোস্ট