সাদার্নে করোনা সচেতনতায় বিজ্ঞাপন প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক।

করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বাড়ানোর পাশাপাশি শিক্ষামূলক বার্তা গণমানুষের মাঝে পৌঁছে দিতে অভিনব এক বিজ্ঞাপন তৈরির প্রতিযোগিতা আয়োজন করেছিলো সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। সম্প্রতি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে এ প্রতিযোগিতার আয়োজন করে ব্যবসা প্রশাসন বিভাগ।

বিজ্ঞাপনের এবারের বিষয় ছিলো ব্যানার তৈরি ও প্রদর্শন। একাডেমিক কোর্সের অংশ হিসেবে বিজ্ঞাপন তৈরির নানা কৌশল ও মূল বিষয় সম্পর্কে ধারণা দিতে বিবিএ শিক্ষার্থীদের  এ্যাডভেটাইজিং ও প্রমোশন  ম্যানেজমেন্ট বিষয়ে জ্ঞানকে সমৃদ্ধকরণ ও বাস্তব অভিজ্ঞতা অর্জনের উদ্দেশ্যে  এ কর্মশালার আয়োজন করা হয়।

Post MIddle
ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হুদার পরিকল্পনা ও তত্ত্বাবধানে আয়োজিত এ প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. ইসরাত জাহান এবং বিশেষ অতিথি ছিলেন বিভাগের প্রধান শাকিনা সুলতানা পমি

প্রতিযোগিতায় মোট ১৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন এবং তাদের তৈরি ১২টি ব্যানার প্রদর্শিত হয়। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মতে, এমন প্রতিযোগিতায় অংশগ্রহণের ফলে তাদের সৃজনশীলতা বৃদ্ধির পাশাপাশি প্রচার বিষয়ে বাস্তব ধারণা অর্জিত হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অনেক বাস্তবমুখি প্রতিযোগিতার আয়োজন করে শিক্ষার্থীদের দক্ষতা বৃ্দ্ধিতে আবদান রাখবে সাদার্ন ইউনিভার্সিটি এমনটাই প্রত্যাশা শিক্ষার্থীদের।
পছন্দের আরো পোস্ট