ইবিতে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা

ইবি প্রতিনিধি।

২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন বিষয়ক এক কর্মশালা আজ (৮ ডিসেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের তৃতীয় তলার সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, শুদ্ধাচার নৈতিকতা এবং সততার দ্বারা উৎসারিত এবং নিয়ন্ত্রিত। এর দ্বারা আমরা পারিপার্শ্বিকতাকে প্রভাবিত করতে পারি। ব্যক্তিগত জীবনে, পরিবারের সদস্যদের সাথে, প্রতিবেশের সাথে শুদ্ধাচার চর্চার মাধ্যমে আমরা দুর্নীতিমুক্ত, আলোকিত একটি সমাজ তৈরি করতে পারি।

 তিনি বলেন, বিশ্ববিদ্যালয় শুধু জ্ঞান অর্জন ও বিতরণের জায়গা নয়, এটি জ্ঞান সৃষ্টির জায়গা। একজন বড় মাপের সৃষ্টিশীল শিক্ষক পুরো বিশ্ববিদ্যালয়কে আলোকিত এবং উজ্জ্বল করতে পারেন।

Post MIddle

কর্মশালার সভাপতি এপিএ টিমের আহবায়ক উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ মাহবুবুর রহমান প্রত্যাশা ব্যক্ত করে বলেন, সকলের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয়কে আমরা চমৎকার অবস্থানে নিয়ে যেতে সক্ষম হব।

রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান কর্মশালায় স্বাগত বক্তব্য প্রদান করেন। সঞ্চালনায় ছিলেন এপিএ ফোকাল পয়েন্ট কর্মকর্তা উপ-রেজিস্ট্রার ড. মোঃ নওয়াব আলী খান।

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন বিষয়ে গঠিত কমিটির সদস্যবৃন্দ, ই-নথি বাস্তবায়নের ফোকাল পয়েন্ট এবং সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাগণ সকাল ৯টা ৩০ মিনিটে শুরু এ কর্মশালায় অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট