জাতিসংঘের সাবেক কর্মকর্তা বৃত্তি দিবেন ইস্ট ওয়েস্টে

নিজস্ব প্রতিবেদক।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের নিম্ন-মধ্যবিত্ত পরিবাবের শিক্ষার্থীদের জন্য বৃত্তির ব্যবস্থা করলেন জাতিসংঘের সাবেক কর্মকর্তা রেহেনা আখতার খানম। তিনি তাঁর বাবা ও মায়ের নামে ‘আব্দুল লতিফ খান- জাহানারা খানম চৌধুরী স্কলারশিপ ফান্ড’ তৈরি করে তাতে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন।

এই ফান্ড থেকে প্রাপ্ত অনুদান ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের প্রচলিত বৃত্তির বাইরে নতুন করে নিম্ন-মধ্যবিত্ত পরিবারের শিক্ষার্থীদের দেয়া হবে।

Post MIddle

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা উপাচার্য এবং বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর, অধ্যাপক ডক্টর মোহাম্মদ ফরাসউদ্দিন এমন দৃষ্টান্ত স্থাপনের জন্য রেহেনা আখতার খানমকে ধন্যবাদ জানান। ড. ফরাসউদ্দিন বলেন, সমাজের সচ্ছল ব্যক্তি ও প্রতিষ্ঠানের এমন উদ্যোগ দেশের স্বল্প আয়ের পরিবারগুলোর উচ্চ শিক্ষা গ্রহণের পথ আরও প্রসারিত করবে।

আজ (২৪ শে নভেম্বর ২০২১) বুধবার, রেহেনা আখতার খানম তাঁর অনুদানের চেক টি হস্তান্তর করেন। এ সময়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান, রেজিস্ট্রার, অর্থ-বিভাগ এর পরিচালক এবং রেহেনা আখতার খানম-এর ছেলে হোসাঈন ইসরাথ আদিব অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট