জাবিতে শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নয়া কমিটি

জাবি প্রতিনিধি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শেরপুরজেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২১-২২ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী তারেকুল ইসলাম তারেককে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল্যাহ আল বাকী অন্তরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শিহাব ফেরদৌস জয় সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে আস সাদিক মিতুল, রাইসা নিশাত প্রমিতি, নাদিয়া অরবী, আয়শা সিদ্দিকা পরমা,  মায়েন উদ্দীন ও নাফে ইবনে হাফিজ নিবির সভাপতিমণ্ডলীর সদস্য পদে রয়েছেন।

নতুন কমিটির সহ-সভাপতি পদে ১০ জন যথাক্রমে রাফিউল ইসলাম রনি, সালাউদ্দিন সাকিব, এমদাদুল হক রাসেল, নূর ই জান্নত নূসা, মেহেদী, আকাশ, শাখাওয়াত হোসেন শাকিল, জুবায়ের হোসেন জিহান, মুশফিকা মুনিয়া।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৯ জন যথাক্রমে আদিল মাহদি ঈষান, মমিনুল ইসলাম সুমন, আবির আহমেদ, আলিজা সিদ্দিকা নিশাত, আরমান জাবের, আয়শা সিদ্দিকা রুনা, ইরিনা আঁখি, কাকন মাহমুদ এবং পলাশ।

সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্বপ্রাপ্ত ১৩ জন যথাক্রমে মাশুকুর রহমান ফাহিম, জাহিদ হাসান, তাওহিদুল ইসলাম শুভ, কবির হাসান, শরিফুল ইসলাম রুমান, আব্দুল্লাহ আল সাইম, সামিদুল ইসলাম, ছাইদুর রহমান, আলিম হোসেন, আব্দুল্লাহ আল আমিন লিমন, আব্দুল কুদ্দুস, রিহাদ রহমান ও অপূর্ব।
উক্ত কমিটির কোষাধ্যক্ষের দায়িত্ব পেয়েছেন হাসান আল মাহমুদ। উপ-অর্থ বিষয়ক সম্পাদক হিসেবে আছেন রিনিয়া জান্নাত রিয়া এবং রিফাত নেওয়াজ তূর্য।

Post MIddle

কমিটিতে দপ্তর সম্পাদকের দায়িত্বে সামিন ইয়াসির বর্ষণ ও উপ-দপ্তর সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আল-মোর্শেদুল ইসলাম শাওন।

শেরপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবগঠিত কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্বপ্রাপ্ত হয়েছে মেহেদী হাসান সজীব,  উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদকের দায়িত্ব পেয়েছেন রুকনুজ্জামান রুকন।

এছাড়া আপ্যায়ন বিষয়ক সম্পাদক হিসেবে ইয়াশা এবং উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক হয়েছে সোহাগী আক্তার ও নিশাত,সাংস্কৃতিক সম্পাদকের দায়িত্বে সুমাইয়া শারমিন সূচনা, উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন  রুনা ও ইতি।

ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্বে মাহমুদুল হাসান কিরণ এবং উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন তাসনিমুল আহসান সাক্ষর৷

এছাড়া উক্ত কমিটিতে ধর্ম বিষয়ক সম্পাদক শামিম হাসান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ফরহাদ, ছাত্রী বিষয়ক সম্পাদক তামান্না, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক শারমিন ও শায়লা, বৃত্তি বিষয়ক সম্পাদক উসমান গণি মিঠুন, উপ-বৃত্তি বিষয়ক সম্পাদক শায়লা ইসলাম ও তৌফিক, পাঠাগার বিষয়ক সম্পাদক রাজু আহমেদ,উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক জাবির ও আলো,কর্মসূচি ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকের দায়িত্বে রবিউল করিম সাগর এবং উপ-দায়িত্বে সারোয়ার ও মালিহা নূর, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক হিসেবে মিজানুর রহমান এবং উপ-দায়িত্বে তন্ময় এবং মিল্লাত রয়েছে।

এছাড়াও সদস্য পদে দায়িত্বপ্রাপ্ত ১৮ জন  যথাক্রমে শরিফুল ইসলাম সোহান, কামরুজ্জামান সাকিব, সাব্বির হোসাইন, নাওয়ার বিনতে আজম, এস কে সিয়াম, শোয়েব সাব্বিহ, সোহানা আক্তার রাত্রি, সৌমিক সিংহ রায়, আসাদুল নাইম, এরশাদ আলী, আতিকুজ্জামান আতিক, নাফিসা আহমেদ, জায়েদ জিম, মাহিন মাহদী, এম আর নাহিদ, ত্রিশান্ত বনশ্রী সাংমা, তৌহিদুজ্জামান সিয়াম ও  মাহফুজ আনাম রিয়াদ৷

আসন্ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষায় শেরপুর থেকে আগত ভর্তিচ্ছু শিক্ষার্থীদের যেকোন সমস্যা এবং সর্বোপরি শেরপুরের জাবিয়ানদের যেকোন প্রয়োজনে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন নবগঠিত কমিটির সভাপতি তারেকুল ইসলাম তারেক ও সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল বাকী অন্তর।

পছন্দের আরো পোস্ট