ঢাবি ‘প্রযুক্তি’ ইউনিটে ফল জানবেন যেভাবে

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের অন্তর্গত ‘প্রযুক্তি ইউনিট’-এর ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ বি.এসসি (ইঞ্জিনিয়ারিং) শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল গতকাল (৫ নভেম্বর ২০২১) শুক্রবার প্রকাশিত হয়েছে।

‘প্রযুক্তি ইউনিট’-এর ভর্তি পরীক্ষায় ৭হাজার ১শ’ ৬৩ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। এর মধ্যে ৪হাজার ৫শ’ ৭৪ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। পাশের হার ৬৩.৮৫%। এই ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে ১হাজার ৪শ’ ৯৫টি।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীকে আগামী ১৭ নভেম্বর ২০২১ থেকে ২৪ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম (ঈযড়রপব ঋড়ৎস) পূরণ করতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের সংশ্লিষ্ট কোটার ফরম ০৭ নভেম্বর ২০২১ থেকে ১১ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে অফিস চলাকালীন সময়ে উল্লেখিত তারিখের মধ্যে একই অফিসে জমা দিতে হবে।

Post MIddle

ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি (১০০০ টাকা) প্রদান সাপেক্ষে ৭ নভেম্বর ২০২১ থেকে ১১ নভেম্বর ২০২১ তারিখ পর্যন্ত ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

পরীক্ষার বিস্তারিত ফলাফল https://collegeadmission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। এছাড়া, গ্রামীণফোন ব্যতীত অন্য যেকোন মোবাইল নম্বর থেকে DU TEC ˂roll no˃ টাইপ করে ১৬৩২১ নম্বরে সেন্ড করলে ফিরতি এসএমএস এ ফলাফল জানা যাবে।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর ২০২১ শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পছন্দের আরো পোস্ট