রাবিতে চালু হলো স্যুভেনির শপ

রাবি প্রতিনিধি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিচিতি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তুলে ধরা ও শিক্ষার্থীদের পেশাদারিত্বমূলক জ্ঞান বৃদ্ধি করার লক্ষে একটি স্যুভেনির শপ প্রতিষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেলে এক আয়োজনে এই স্যুভেনির শপের আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

স্যুভেনির শপ পরিচালনা পর্ষদের প্রশাসনিক প্রধান উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়ার সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম। সেখানে স্বাগত বক্তব্য রাখেন স্যুভেনির শপের পরিচালক ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি প্রফেসর মো. এনায়েত হোসেন।

Post MIddle

অনুষ্ঠানে অন্যদের মধ্যে রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত হিসাব পরিচালক প্রফেসর মো. হুমায়ুন কবীর এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের প্রফেসর মো. সাইয়েদুজ্জামান বক্তব্য রাখেন।

উপাচার্য ফিতা কেটে ও দ্বার উন্মোচন করে এই স্যুভেনির শপের উদ্বোধন করেন। এখানে শিক্ষার্থীদের জন্য বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম ও লোগোযুক্ত বিভিন্ন স্টেশনারি ও উপহার সামগ্রী পাওয়া যাবে। শপটি ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ব্যবস্থাপনায় পরিচালিত হবে।

পছন্দের আরো পোস্ট