৬ ও ৭ নভেম্বর দ্বিতীয় ইলেক্ট্রনিক ওয়ার্ল্ড মার্কেটিং সামিট

নিজস্ব প্রতিবেদক।

দ্বিতীয় ইলেক্ট্রনিক ওয়ার্ল্ড মার্কেটিং সামিট (eWMS 2021) আগামী ৬ ও ৭ নভেম্বর-২০২১ অনলাইনে অনুষ্ঠিত হবে। বাংলাদেশে কটলার ইমপ্যাক্ট এর কান্ট্রি পার্টনার নর্দান এডুকেশন গ্রুপ (এনইজি) যৌথভাবে কানাডার রিসেন্টআইএনসি-এর সাথে এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

সরকারি বিশিষ্ট ব্যক্তি, মার্কেটিং কনসালটেন্ট, সি-স্যুট নির্বাহী, শিক্ষাবিদ এবং কর্পোরেট নেতারা শীর্ষ সম্মেলনে বক্তব্য রাখবেন। ইভেন্টের চূড়ান্ত লক্ষ্য শুধুমাত্র অংশগ্রহণকারীদের সাথে সাম্প্রতিক অন্তদৃষ্টি ভাগ করা নয় বরং ইভেন্ট অংশীদারদের জন্য অর্থপূর্ণ নেটওয়ার্ক এবং ব্যবসায়িক বৃদ্ধি নিশ্চিত করা। ১০০টিরও বেশি দেশের লাখ লাখ দর্শক এই শীর্ষ সম্মেলনে অংশ নেবেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পররাষ্ট্রমন্ত্রী এ.কে. আব্দুল মোমেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ’র অধ্যাপক ও নর্দান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান কটলার ইমপ্যাক্ট এর কান্ট্রি পার্টনার ডঃ আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ বাংলাদেশ থেকে ওয়ার্ল্ড মার্কেটিং সামিট এ বক্তব্য রাখবেন।

Post MIddle

বাংলাদেশের বিভিন্ন সেক্টর থেকে বহুজাতিক কোম্পানিগুলো বিভিন্ন বিষয় যেমন ভ্যালু ক্রিয়েশন, ওমনি-চ্যানেল স্ট্র্যাটেজি, ইনফ্লুয়েন্সার মার্কেটিং এবং আরও অনেক বিষয়ে সাম্প্রতিক মার্কেটিং চর্চা শিখে সুফল পাবে। এএনজি স্থানীয় সংগঠনের জন্য টেকসই ব্যবসায়িক অনুশীলন করার জন্য বিভিন্ন প্রশিক্ষণ সেশন এবং সেমিনারের আয়োজন করবে।

একই সময়ে, বিশ্ববিদ্যালয়গুলোর মতো শিক্ষাপ্রতিষ্ঠানগুলো সক্রিয়ভাবে অংশগ্রহণ করবে। ১০০০ এরও বেশি ছাত্র “গ্লোবাল ইন্টার্নশিপ প্রোগ্রাম” এর অধীনে নিবন্ধিত হয়েছে, একটি ইন্টার্নশিপ প্রোগ্রাম যা শিক্ষার্থীদের মার্কেটিং স্ট্র্যাটেজি এবং শিল্প নেতাদের সাথে নেটওয়ার্ক ব্যবহারিক ভাবে কাজ করতে সহায়তা করে। এছাড়াও বাংলাদেশের শীর্ষ ২৫ টি বিশ্ববিদ্যালয় ওয়ার্ল্ড মার্কেটিং সামিট এর সাথে যোগ দিয়েছে। এই অংশীদারিত্বের অধীনে, প্রতিটি বিশ্ববিদ্যালয় বিশ্ব বিপণন সম্মেলন এবং বাংলাদেশে বৈশ্বিক শিক্ষার প্রতিনিধিত্ব করবে।

অংশগ্রহণকারীরা www.wmsbangladesh.com ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধন করে ওয়ার্ল্ড মার্কেটিং সামিটে যোগ দিতে পারবে।

পছন্দের আরো পোস্ট