ড্যাফোডিল স্কুলে বানান ও কুইজ প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল ইংরেজি মাধ্যমের ধানমন্ডি ক্যাম্পাসে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে গত (৩০ অক্টোবর) ‘বার্ষিক আন্তঃশাখা বানান ও কুইজ প্রতিযোগিতা-২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক এ এম এম হামিদুর রহমান।

Post MIddle

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআইআইটির অধ্যক্ষ ড. মোহাম্মদ সাখাওয়াৎ হোসেন এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ ড. মো. মাহমুদুল হাসান। এছাড়া অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অ্যাসিসটেন্ট ভাইস প্রিন্সিপাল মোহসিনা শারমিন নিশাত।

উল্লেখ্য, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক শিক্ষা প্রদানের পাশাপাশি তাদের সুপ্ত প্রতিভা বিকাশে প্রতি বছর বিভিন্ন ধরনের সহশিক্ষা কার্যক্রম পরিচালনা করে থাকে। শিক্ষার্থীরা প্রবল উৎসাহ নিয়ে এসব কার্যক্রমে অংশগ্রহণ করে থাকে।

এ বছরের বানান ও কুইজ প্রতিযোগিতায় শিক্ষার্থীরা সাধারণ জ্ঞান, গণিত, বিজ্ঞান, সাহিত্য, জাতীয় ও আন্তর্জাতিক বিষয়সহ বুদ্ধিবৃত্তিক বিভিন্ন প্রশ্নে অংশগ্রহণ করেছিল।

পছন্দের আরো পোস্ট