ইবিতে স্বশরীরে পরীক্ষা শুরু

ইবি প্রতিনিধি।

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্বশরীরে স্নাতক ও স্নাতোকোত্তর শ্রেণির চূড়ান্ত পরীক্ষা শুরু হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের সাতটি বিভাগে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগ ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মানোন্নয়ন পরীক্ষা, আল-কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগ, লোক প্রশাসন বিভাগ, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের স্নাতক চূড়ার্ন্ত পরীক্ষা এবং আল-হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের স্নাতকোত্তর ও গণিত বিভাগের স্নাতোকোত্তর শ্রেণির চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

Post MIddle

পরীক্ষা চলাকালীন হল পরিদর্শন করেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। এসময় উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু।

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর আবাসিক হল বন্ধ রেখে সশরীরে পরীক্ষা নেওয়ার অনুমোদন দেয় ইবি কর্তৃপক্ষ। রবিবার (১২ সেপ্টেম্বর) থেকে পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষা চলাকালীন অফিসসমূহ পুরোদমে ও বিশ^বিদ্যালয়ের বাসসমূহ চলবে।

পছন্দের আরো পোস্ট