ঢাবি এবং বিএসএমআরএএইউ এর মধ্যে সমঝোতা স্মারক

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের (বিএসএমআরএএইউ) মধ্যে আজ ১২ সেপ্টেম্বর ২০২১ রবিবার একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এবং বিএসএমআরএএইউ-এর রেজিস্ট্রার এয়ার কমোডর এ কে এম এনায়েতুল কবীর নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

উপাচার্য লাউঞ্জে আয়োজিত এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এয়ার ভাইস মার্শাল মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

Post MIddle

এই সমঝোতা স্মারকের আওতায় উভয় বিশ্ববিদ্যালয় শিক্ষক, গবেষক ও শিক্ষার্থী বিনিময় এবং শিক্ষা ও গবেষণামূলক প্রকাশনা ও তথ্য-উপাত্ত আদান-প্রদান করবে। এছাড়া তারা যৌথভাবে সম্মেলন, সেমিনার, সিম্পোজিয়াম এবং কর্মশালা আয়োজন করবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড মো. আখতারুজ্জামান সমঝোতা স্মারক স্বাক্ষরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এর মাধ্যমে উভয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও গবেষকগণ উপকৃত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

পছন্দের আরো পোস্ট