শতবর্ষপূর্তিতে স্মারক ডাকটিকিট প্রকাশ

ঢাবি প্রতিনিধি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তি উপলক্ষ্যে গত (১ জুলাই ২০২১) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয় কর্তৃক স্মারক ডাকটিকিট,উদ্বোধনী খাম ও ডাটা কার্ড প্রকাশ করায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার, মন্ত্রণালয়ের সচিব জনাব মো: আফজাল হোসেন ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের আন্তরিক ধন্যবাদ জানান এবং তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এক অভিনন্দন বার্তায় উপাচার্য বলেন, এই বিশ্ববিদ্যালয়ের একজন গর্বিত সন্তান, তথ্য-প্রযুক্তিবিদ এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূর্তির ঐতিহাসিক দিবসটিকে স্মরণীয় করে রাখতে ঐদিন এ সংক্রান্ত ১০ টাকা মূল্যমানের স্মারক ডাকটিকিট, ১০ টাকা মূল্যমানের উদ্বোধনী খাম এবং ৫ টাকা মূল্যমানের ডাটা কার্ড অবমুক্ত করেছেন জেনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।

Post MIddle

উপাচার্য আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের একজন প্রাক্তন শিক্ষার্থী হিসেবে জনাব মোস্তাফা জব্বার ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতি যে অকৃত্রিম শ্রদ্ধা, মমত্ববোধ ও ভালবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন, সেজন্য বিশ্ববিদ্যালয় পরিবার অত্যন্ত গর্বিত ও অনুপ্রাণিত।

উল্লেখ্য, আজ ০৫ জুলাই ২০২১ সোমবার উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের কাছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষপূতির স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম ও ডাটা কার্ড হস্তান্তর করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর একান্ত সচিব জনাব সেবাস্টিন রেমা ।

পছন্দের আরো পোস্ট