ড্যাফোডিলে আইকিউএসির আন্তর্জাতিক সিম্পোজিয়াম

নিজস্ব প্রতিবেদক।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে ‘উচ্চশিক্ষায় গুণগত মান নিশ্চিকরণে আঞ্চলিক সহযোগিতার তাৎপর্য’ শীর্ষক এক আন্তর্জাতিক সিম্পোজিয়াম অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামীকাল মঙ্গলবার (৬ জুলাই) ভার্চুয়াল প্ল্যাটফর্মে এ সিম্পোজিয়াম অনুষ্ঠিত হবে।

সিম্পোজিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অ্যাক্রিডিটেশন কাউন্সিলের চেয়ারম্যান অধ্যাপক ড. মেজবাহউদ্দীন আহমেদ।

Post MIddle

এতে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থাকবেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. মো. সবুর খান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. এসএম মাহবুব উল হক মজুমদার এবং কনফারেন্স চেয়ার হিসেবে উপস্থিত থাকবেন ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের পরিচালক অধ্যাপক ড. এ কে এম ফজলুল হক।

গুণগত শিক্ষা নিয়ে কাজ করেন এমন খ্যাতিমান শিক্ষাবিদ, শিক্ষা অনুশীলনকারী এবং সরকারি কর্মকর্তারা এই সিম্পোজিয়ামে অংশগ্রহণ করবেন এবং মানসম্মত শিক্ষার বিভিন্ন ক্ষেত্র নিয়ে আলোচনা করবেন। কীভাবে বিমসটেক, সার্ক ও এইউএপির মতো সংঘগুলোকে কেন্দ্র করে আঞ্চলিক সহযোগিতা বাড়ানো যায় ও শিক্ষার গুণগত মান নিশ্চিত করা যায় সেসব নিয়েও তারা আলোচনা করবেন। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হবে বিশ^বিদ্যালয়ের ফেসবুক পেজ এবং ক্যাম্পাস টিভিতে।

ফেইসবুক পেইজ লিংক: https://www.facebook.com/daffodilvarsity.edu.bd ক্যাম্পাস টিভি লিংক www.campustv.ac । সিম্পোজিয়ামের বিস্তারিত জানতে ক্লিক করুন : https://issrc2021.daffodilvarsity.edu.bd/

পছন্দের আরো পোস্ট