আশাশুনিতে অনলাইন যুব সম্মেলনের পুরস্কার বিতরণী

আহসান উল্লাহ বাবলু ,উপজেলা প্রতিনিধি।

আশাশুনিতে সুযোগ পেলে প্রতিবন্ধী ব্যক্তিরা পারে ঘুরে দাঁড়াতে” এই শ্লোগানকে সামনে রেখে ডি আর আর এ প্রথমবারের মতো আয়োজন করে যুব প্রতিবন্ধীদের অনলাইন সম্মেলন। রবিবার উপজেলা পরিষদ হলরুমে। উদ্যোক্তা বা উদ্যোগে আগ্রহী হয়ে তাদের স্বপ্ন পুরণের জন্য এ সকল প্রতিবন্ধী ব্যক্তিরা যুব সম্মেলনে নাম রেজিস্ট্রেশন করে ছিল।

প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্য হতে মাত্র ২০ জন সফল উদ্যোক্তা নির্বাচন করে প্রত্যেককে ১০,০০০/-(দশ হাজার) টাকা পুরস্কার ঘোষণা করা হয়। এ সম্মেলনের উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব এম এ মান্নান। ডি আর আর এ, লিলিয়ানা ফন্ডস, লিংক এশিয়া, মুসলিম এইড, লাবিব গ্রুপ এর যৌথ উদ্যোগে মিডিয়া পার্টনার হিসেবে ছিল চ্যানেল আই।

আইডিয়াল, পারুলিয়া, দেবহাটা, সাতক্ষীরা এর আশাশুনিতে প্রাইড প্রকল্প হতে দুই জন যুব প্রতিবন্ধী ব্যক্তি যুব সম্মেলনে অংশ নিয়ে বিজয়ী হয়েছেন। সুজানা ইয়াসমিন ১ম স্থান ও মোঃ হানজালা সরদার ১৬তম স্থান।

Post MIddle

ডি আর আর এ এর সহযোগিতায়, আইডিয়াল এর বাস্তবায়নে আশাশুনি উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার জনাব মীর আলীফ রেজা প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

প্রকল্প সুপারভাইজার সুব্রত বাছাড় এর উপস্থাপনায় এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব গাজী সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব মোঃ সাইদুল ইসলাম, উপজেলা ফ্যামিলি প্ল্যানিং কর্মকর্তা জনাব মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা আহম্মেদ তাহমিদ সিদ্দিকী, মেহেদী কায়সার, ডি আর আর এ এর কর্মকর্তা, সিরাজুল ইসলাম, নজিফা খাতুনসহ বিজয়ী প্রার্থীদের অভিভাবক গণ এবং স্থানীয় সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ফিল্ড ফেসিলিটেটর দেবাশীষ চক্রবর্তী।

পছন্দের আরো পোস্ট