ঢাবি’র শতবর্ষে এসিইউ এর অভিনন্দন

ঢাবি প্রতিনিধি।

‘অ্যাসোসিয়েশন অফ কমনওয়েলথ্ ইউনিভার্সিটিজ (ACU)’-এর কাউন্সিল সভা গত (২০ নভেম্বর ২০২০) শুক্রবার সন্ধ্যায় লন্ডনে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ACU-এর নির্বাচিত কাউন্সিল মেম্বার হিসেবে এই সভায় অংশগ্রহণ করেন।

সভায় নির্ধারিত আলোচ্যসূচি ছাড়াও উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ACU-এর সদস্য বিশ্ববিদ্যালয়সমূহ (পাঁচ শতাধিক) কিভাবে শিক্ষা, গবেষণা ও উচ্চশিক্ষা বৃত্তি প্রদানে পারস্পারিক সহযোগিতা ও আন্তঃসম্পর্ক বৃদ্ধি করতে পারে তদ্বিষয়ে সকলের দৃষ্টি আকর্ষন করেন।

Post MIddle

তিনি ACU-এর সম্মানিত কাউন্সিল সদস্য ও ACU-এর সদস্য বিশ্ববিদ্যালয়সমূকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে আগামী বছর অনুষ্ঠেয় আন্তর্জাতিক সেমিনারসহ বিভিন্ন আয়োজনে অংশগ্রহণের জন্য সাদর আমন্ত্রণ জানান।

ACU কাউন্সিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে উপাচার্য, বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-শিক্ষক, প্রক্তন শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জ্ঞাপন করে।

এছাড়া, ACU ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপনকে কেন্দ্র করে আন্ত:বিশ্ববিদ্যালয় সম্পর্ক উন্নয়ন ও উচ্চশিক্ষা-গবেষণার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা প্রদানের সদিচ্ছা ব্যক্ত করে।

পছন্দের আরো পোস্ট