খুবিতে চীনের শিয়ামেন বিশ্ববিদ্যালয় প্রতিনিধি দল

খুবি প্রতিনিধি।

গত (৪ নভেম্বর ২০১৯) খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের সাথে তাঁর কার্যালয়ে চীনের শিয়ামেন বিশ্ববিদ্যালয়ের কলেজ অব দ্য এনভায়রনমেন্ট এন্ড ইকোলোজির চার সদস্যের একটি প্রতিনিধিদল সৌজন্য সাক্ষাত করেন।

সাক্ষাতকালে প্রতিনিধিদলের সদস্যবৃন্দ খুলনা বিশ্ববিদ্যালয়ের সাথে যৌথ শিক্ষা-গবেষণায় সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরে আগ্রহ প্রকাশ করেন। উপাচার্য তাদের স্বাগত জানিয়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা-গবেষণার বিভিন্ন দিক তুলে ধরেন।

Post MIddle

খুলনা বিশ্ববিদ্যালয়কে একটি কোয়ালিটি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে এখন শিক্ষা ও গবেষণার গুণগতমানের উপর সবিশেষ জোর দেওয়া হচ্ছে এবং বিশ্বের বিভিন্ন দেশের উন্নত বিশ্ববিদ্যালয়ের সাথে কোলাবারেটিভ প্রোগ্রাম নেওয়া হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

এ সময় চীনের শিয়ামেন বিশ্ববিদ্যালয়ের কলেজ অব দ্য এনভায়রনমেন্ট এন্ড ইকোলোজির ডিন এবং কী ল্যাব্রেটরি অব দ্য কোস্টাল এন্ড ওয়েটল্যান্ড এর পরিচালক প্রফেসর ড. কুইংসান কুইন লি, প্রফেসর ড. লুজেন চেন, ড. হাওলিয়ং লু, ড. শেনচাং ইয়ান এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ রায়হান আলী ও ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট