ইউজিসি চেয়ারম্যানের সাথে সাদার্ন প্রতিনিধি দলের সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ’র সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দল। আজ সোমবার সকাল ১১টায় ইউজিসি কার্যালয়ে সাদার্ন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল ইউজিসি চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

Post MIddle

নতুন দায়িত্ব প্রাপ্তিতে প্রতিনিধি দল চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. ইসরাত জাহান ও রেজিস্ট্রার ইঞ্জিনিয়ার ড. মোজাম্মেল হক উপস্থিত ছিলেন।।

সাক্ষাতে সাদার্ন ইউনিভার্সিটির প্রতিনিধি দলের সদস্যরা বলেন, আপনার দক্ষ নেতৃত্বে দেশের বিশ্ববিদ্যালয়গুলোতে উচ্চশিক্ষায় প্রত্যাশিত উন্নয়ন এবং সমৃদ্ধি ঘটবে এটাই কামনা করছি। এসময় সাদার্ন প্রতিনিধি দলের সদস্যরা ইউনিভার্সিটির বিভিন্ন বিষয় নিয়ে ইউজিসি’র চেয়ারম্যানের সাথে আন্তরিকভাবে আলোচনা করেন এবং সাদার্ন ইউনিভার্সিটিতে আসার আমন্ত্রণ জানান ।

ইউজিসি’র চেয়ারম্যান ইউনিভার্সিটির উন্নয়নে সর্বাত্মক সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন। এত ব্যস্ততার মাঝেও সময় দেওয়ায় অধ্যাপক ড. কাজী শহীদুল্লাহ’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন সাদার্ন প্রতিনিধি দল। পরে সাদার্ন প্রতিনিধি দল পুনরায় দায়িত্বপ্রাপ্ত ইউজিসির সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম, নতুন সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর ও অধ্যাপক ড. সাজ্জাদ হোসেনের সাথে সাক্ষাৎ করে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট