বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি নিয়ে ইবিতে মতবিনিময় সভা

ইবি প্রতিনিধি: 

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সরকারী কর্মব্যবস্থাপনা পদ্ধতির আওতায় বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ মে) বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনের সভাকক্ষে এ সভার অয়োজন করা হয়।

 

সভায় সভাপতিত্ব করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান। এসময় উপ-রেজিস্ট্রার ও এপিএ ফোকাল পয়েন্ট নওয়াব আলী খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা। স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ।

 

Post MIddle

এসময় মতবিনিময় সভায় কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. অরবিন্দ সাহা, লোক প্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. জুলফিকার হোসেন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুস শাহীদ মিয়া ও ইন্সটিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. কে এম আব্দুস ছোবহান সহ বিভিন্ন হলের প্রভোস্ট এবং অফিস প্রধানগণ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, ‘দেশের লক্ষ্য রুপকল্প-২০২১ আর আমাদের লক্ষ্য ইসলামী বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিকীকরণ। ইসলামী বিশ্ববিদ্যালয় অন্য বিশ্ববিদ্যালয়ের মতো হবে না, ইসলামী বিশ্ববিদ্যালয় অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মডেল হবে। এমন আন্মবিশ্বাস নিয়ে আমরা কাজ করে যাচ্ছি।’

 

/প্রতিনিধি/টিএইচ

পছন্দের আরো পোস্ট