ইউনিরাজ্জাকের সঙ্গে ড্যাফোডিলের সমঝোতা

নিজস্ব প্রতিবেদকঃ

বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিকীকরণ প্রক্রিয়ার ধারাবাহিকতায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মালয়েশিয়ার ইউনিভার্সিটি তুন আব্দুল রাজাকের সঙ্গে একটি সমঝোতা স্মারক সাক্ষর করেছে।

Post MIddle

গত (২৩ এপ্রিল, ২০১৯) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে এ সমঝোতা স্মারক সাক্ষরিত হয়। সমঝোতা স্মারকে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. উইসুফ মাহবুবুল ইসলাম ও উইনিভার্সিটি তুন আব্দুল রাজাকের উপাচার্য অধ্যাপক দাতিন পাদুকা ড. সামসিনার মো. সিদিন।

এসময় আরো উপস্থিত ছিলেন ইউনিরাজাকের গ্রাজুয়েট স্কুল অব বিজনেসের ডিন ও সহযোগী অধ্যাপক ড. গাজী মো. নুরুল ইসলাম, স্কুল অব এডুকেশনের ডিন ও সহযোগী অধ্যাপক ড. জাইদা বিনতে মুস্তাফা, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্সের পরিচালক অধ্যাপক ড. ফখরে হোসেন, ব্যবসায় ও উদ্যোক্তা অনুষদের ডিন অধ্যাপক ড. মাসুম ইকবাল, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান গৌরাঙ্গ চন্দ্র দেবনাথ প্রমুখ।

সমঝোতা অনুযায়ী, বিশ্ববিদ্যালয় দুটি পরস্পরের মধ্যে শিক্ষক ও শিক্ষার্থী বিনিময়সহ যৌথ সম্মেলন, উদ্যোক্তা উন্নয়ন কর্মকা-, পিএইচডি শিক্ষাবৃত্তি ইত্যাদি নিয়ে কাজ করবে।

পছন্দের আরো পোস্ট