হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ১০ম বর্ষপূর্তি উদযাপন কাল

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের দশম বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠান আগামীকাল ৬ই মে ২০১৮ (রবিবার) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে। হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সুব্রত কুমার দে’র পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় ২০০৮ সালের ২০এপ্রিল নজরুল বিশ্ববিদ্যালয়ে হিসাব বিজ্ঞান বিভাগের যাত্রা শুরু হয়। ইতোমধ্যে এই বিভাগের গৌরবময় ১০ বছরের মাইলফলক স্থাপিত হয়েছে।

Post MIddle

বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে সকাল ১০.৩০ মিনিট থেকে বিকাল ৫টা পর্যন্ত বর্নাঢ্য নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সকাল ১০.৩৫ মিনিটে র‍্যালি, ১১টায় আলোচনা সভা, ১২.৩০মিনিটে সেমিনার এবং বিকাল ৫টায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি ঘটবে দিনব্যাপী বর্ষপূর্তি অনুষ্ঠানের।

উল্লেখ্য, আগামীকাল আলোচনা সভায় সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব মোঃ নূরুন নবী তালুকদার এবং মূখ্য আলোচক হিসেবে উপস্থিত থাকবেন সোনালী ব্যাংকের চিফ ফিন্যান্সিয়াল অফিসার সুভাষ চন্দ্র দাস।

পছন্দের আরো পোস্ট