গ্রিন ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু

ভর্তি ফি’তে ৫০শতাংশ ছাড় দিয়ে সামার সেমিস্টারের এ্যাডমিশন ফেয়ার শুরু করেছে স্বনামধন্য প্রতিষ্ঠান গ্রিন ইউনিভার্সিটি। ৫ মে থেকে শুরু হওয়া ১০দিনব্যাপী এই ফেয়ার আগামী ১৪ মে পর্যন্ত চলবে। এ সময় ভর্তিচ্ছুরা সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭দিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত ছাড়ে ভর্তি হতে পারবেন। বিশ্ববিদ্যালয়টিতে ব্যাচেলর ও মাস্টার্স প্রোগামগুলোর মধ্যে রয়েছেÑ সিএসই, ইইই, বিবিএ, এমবিএ, ইএমবিএ, এলএলবি, এলএলএম, সমাজবিজ্ঞান, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইংলিশ এবং ফিল্ম, টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া। সম্প্রতি বিশ্ববিদ্যালয়টির সিএসই ও ইইই বিভাগ ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং, বাংলাদেশ (আইইবি) অ্যাক্রিডিটেশন অর্জন করেছে।

Post MIddle

প্রতিযোগিতামুলক চাকরির বাজারে শিক্ষার্থীদের যোগ্য করে তোলার বিচারে ভিন্নধারার এক শিক্ষাপ্রতিষ্ঠান গ্রিন ইউনিভার্সিটি। কারণÑ গ্রিন বিশ্ববিদ্যালয় শুধু গুণগত ও মানসম্মত শিক্ষাদানই করে না, বরং গ্রাজুয়েশন শেষে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সহযোগিতা দিয়ে থাকে। খ্যাতিমান প্রতিষ্ঠানে ইন্টার্নশীপ-থিসিসের সুযোগ-সুবিধা দেয়া হয় এখানকার ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের মাধ্যমে।

বর্তমানে গ্রিন ইউনিভার্সিটির বিভিন্ন প্রোগ্রামের ভর্তিতে ভর্তিচ্ছু মুক্তিযোদ্ধা, ছাত্রী, ভাই-বোন, স্বামী-স্ত্রী, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও খেলোয়াড়রা সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপ পাচ্ছেন। এসএসসি ও এইচএসসির ফলাফল ও গ্রুপভিত্তিক ভর্তি হলেও রয়েছে বিশেষ ছাড়। যোগাযোগ: গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ২২০/ডি বেগম রোকেয়া সরণী, ঢাকা-১২০৭। ফোন: ০১৭৫৭০৭৪৩০১, ০১৭৫৭০৭৪৩০২, ০১৭৫৭০৭৪৩০৩, ০১৭৫৭০৭৪৩০৪, ওয়েব: www.green.edu.bd

পছন্দের আরো পোস্ট