ইউজিসি চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাতে বিইউএফটি প্রতিনিধিদল

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) এর ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোজাফ্ফর উদ্দিন সিদ্দিক এর নেতৃত্বে পাঁচ সদস্যের এক প্রতিনিধিদল অদ্য বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নানের সঙ্গে সৌজন্য সাক্ষ্যতের জন্য ইউজিসিতে গমণ করেন।

Post MIddle

সেখানে তাঁরা বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে স্থানান্তর, সার্বিক অগ্রগতি, ভৌত সুবিধাদি, সাফল্য এবং শিক্ষা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে এক ফলপ্রসু আলোচনা করেন এবং ইউজিসির তরফ থেকে সকল প্রকার সহযোগিতা প্রত্যাশা করেন।

ইউজিসির চেয়ারম্যান বিইউএফটির এই অগ্রগতির জন্য সংশ্লিষ্ট সকলের ভূয়সী প্রশংসা করেন। সে সময় বিইউএফটি প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএ এর প্রেসিডেন্ট ও অত্র বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য সিদ্দিকুর রহমান,এফবিসিসিআই এর প্রেসিডেন্ট ও বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন, উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, উপ উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিং আইয়ুব নবী খান, রেজিস্ট্রার মোঃ শাহজাহান, পরিচালক স্টুডেন্টস ওয়েলফেয়ার অা ন ম রফিকুল আলমসহ ইউজিসির সম্মানিত সদস্যবৃন্দ।

পছন্দের আরো পোস্ট