অবশেষে বিয়ের পিড়িতে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) গেস্ট হাউজ মমতাজ ভবন থেকে আপত্তিকর অবস্থায় আটককৃত রাশেদুল ইসলাম ও তার প্রেমিকাকে আজ বৃহস্পতিার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের থানা গেটস্থ কর্মচারী ক্লাবে বিয়ে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন উভয় পরিবারের অভিভাবকেরা।
Post MIddle
ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন বলেন, বুধবার বিশ্ববিদ্যালয় প্রশাসন ওই প্রেমিক যুগলকে থানায় সোপর্দ করলে উভয় পরিবারের অভিভাবকদের বিষয়টি জানানো হয়। রাতে ঝড়-বৃষ্টির কারণে অভিভাবকরা আসতে পারেননি। রাতে আটকদের পৃথক কক্ষে থানায় রাখা হয়। বৃহস্পতিবার সকালে অভিভাকরা আসলে সকলের সম্মতিতে এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মাহবুবর রহমান বলেন, “বিশ্ববিদ্যালয় সৃজনশীল শিক্ষার উর্বর ভূমি। এখানে কোনো ধরনের নোংরামি করে কেউ পার পাবে না “।
উল্লেখ্য,বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে মমতাজ ভবনের কেয়ারটেকার রাশিদুল একটি মেয়ে নিয়ে ওই ভবনে প্রবেশ করে। প্রবেশের সময় তাদের গতিবিধি দেখে পার্শ্ববর্তী এক দোকানীর সন্দেহ হলে দায়িত্বরত আনসার সদস্যকে বিষয়টি জানান।
পরে আনসার সদস্যকে নিয়ে ওই দোকানী ভবনের তিন তলায় ৩০৯নং কক্ষের সামনে যান। সেখানে গিয়ে তাদের কথাবার্তা শুনে ছেলে ও ওই মেয়ের অবস্থান সম্পর্কে নিশ্চত হন। এরপর বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডিকে অবগত করে।পরে ইবি থানায় তাদের হস্তান্তর করা হয়।
পছন্দের আরো পোস্ট