কিশোরগঞ্জের রকি কুবি ছাত্রলীগের প্রচার সম্পাদক মনোনীত

বাংলাদেশ ছাত্রলীগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি)শাখার নবঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে প্রচার সম্পাদক পদে মনোনীত হয়েছেন রকিবুল হাসান রকি। গত ২২ নভেম্বর শাখা ছাত্রলীগের পূর্বঘোষিত ১১ সদস্যের কমিটিকে বর্ধিত করে ১৬১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি কমিটি অনুমোদন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

জানা যায়, রকিবুল হাসান রকি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবার পর থেকে ছাত্রলীগের সাথে জড়িত এবং ছাত্রলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে তাকে প্রচার সম্পাদক পদে মনোনীত করা হয়।

Post MIddle

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানাধীন সাবেক ইউ.পি সদস্য মোঃ আব্দুস সাত্তার এর ছোট ছেলে রকি। ফরিদপুর ইউ.আব্দুল হামিদ ভূইঁয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসিতে জিপিএ-৫ এবং আব্দুল কাদির মোল্লা সিটি কলেজ থেকে এইচএসসিতে গোল্ডেন জিপিএ-৫ পেয়ে বর্তমানে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে অধ্যয়নরত আছেন এই কৃতী শিক্ষার্থী।

আওয়ামী পরিবারের সন্তান হওয়ায় স্কুল জীবনের শুরু থেকেই বঙ্গবন্ধুর আদর্শ এবং রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন রকি। নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত রকি জানান, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০৪১ বাস্তবায়ন করার কাজে তরুণ প্রজন্মকে সবচেয়ে বেশি এগিয়ে আসতে হবে। আর ছাত্রলীগের তরুণ প্রজন্মই পারে সেই স্বপ্ন ও ভিশনের বাস্তব রূপায়ণ ঘটাতে।’

প্রসঙ্গত, রকিবুল হাসান রকি ছাত্র রাজনীতির পাশাপাশি কুমিল্লা বিশ্ববিদ্যালয়স্থ কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সহযোগিতা করার লক্ষ্যে গঠিত আঞ্চলিক সংগঠন ‘কিশোরগঞ্জ জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন অব কুমিল্লা বিশ্ববিদ্যালয়” এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পছন্দের আরো পোস্ট