ড্যাফোডিলে এসিই-১ম আন্তর্জাতিক শিক্ষা ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ ও ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (এফওএইচটিইএম) এর যৌথ আয়োজনে দুই দিনব্যাপী “এসিই ১ম আন্তর্জাতিক শিক্ষা ও সাংস্কৃতিক উৎসব বাংলাদেশ-২০১৭” আজ (১লা ডিসেম্বর) শেষ হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ এম ইসলাম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক রফিকুল ইসলাম, দি একেএস খান সেন্টার অব এক্সিলেন্সির হেড অব হসপিটালিটি জাহাঙ্গীর আলম, দি একেএস খান সেন্টার অব এক্সিলেন্সির কর্পোরেট এক্সিকিউটিভ প্রধান ড্যানিয়েল চন্দন গোমেজ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্টের চেয়ারম্যান অধ্যাপক মোঃ মাহাবুবুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের প্রধান মাহবুব পারভেজ, আল মামুন রাসেল, প্রেসিডেন্ট, সাউথ এশিয়ান ইয়ুথ ফেডারেশন এবং প্রধান আয়োজক এম এ নাহিয়ান। আর উৎসবের প্রধান পৃষ্ঠপোষক দি একেএস খান সেন্টার অব এক্সিলেন্স।

Post MIddle

‘পর্যটন দিবসকে গুরুত্ব দিন’ শ্লোগানকে প্রতিপাদ্য করে শুরু হওয়া দুই দিনের এই উৎসবে দেশের ২০টি বিশ্ববিদ্যালয়, কলেজ ও স্কুল থেকে ৫০০ শিক্ষার্থী অংশগ্রহণ করে। দুই দিনের উৎসবে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্টে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ও সেমিনার, লাইভ রান্না প্রদর্শনী, প্রতিযোগিতা ও টক শো, প্রকল্প প্রদর্শনী, ব্যবসায় ধারনা ও সমাধান, সাংস্কৃতিক অনুষ্ঠান ইত্যাদি।

ক্যাপশনঃ ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের আয়োজনে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত “এসিই-১ম আন্তর্জাতিক শিক্ষা ও সাংস্কৃতিক উৎসব বাংলাদেশ-২০১৭ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিকারুন্নেসা ণুন স্কুল এন্ড কলেজের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ মাহাবুবুল ইসলাম।

পছন্দের আরো পোস্ট