জাককানইবি শিক্ষক সমিতির নির্বাচন ১৩ ডিসেম্বর

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ সম্পন্ন করার লক্ষে ৩সদস্য বিশিষ্ট নিবার্চন কমিশন গঠন করা হয়েছে।

গত ২৯ (নভেম্বর) শিক্ষক সমিতির সাধারণ সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।

এতে ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের প্রধান প্রফেসর ড. বিজয় ভূষণ দাসকে রিটার্নিং অফিসার হিসেবে মনোনিত করা হয়েছে। অপর ০২ স্কুটিনাইজার হিসেবে মনোনয়ন প্রাপ্তরা হলেন নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ইসমতআরা ভূঁইয়া ইলা এবং আইন ও বিচার বিভাগের প্রভাষক মুহাম্মদ ইরফান আজিজ।

Post MIddle

নির্বাচন কমিশনকে আগামী ১৩ ডিসেম্বরের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে বলা হয়েছে।

এ বিষয়ে স্কুটিনাইজার মুহাম্মদ ইরফান আজিজ বলেন, নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিলে বলা হয়েছে আগামী ৩-৭ ডিসেম্বর পর্যন্ত নির্বাচন কমিশন আবেদন গ্রহণ করবে। ১০ডিসেম্বর প্রার্থীতার বৈধতা ঝাচাই-বাচাই করা হবে এবং ১০ডিসেম্বর বিকাল ৫টা থেকে ১২ডিসেম্বর রাত ১২ পর্যন্ত চলবে নির্বাচনী প্রাচারণা।

তিনি আরো বলেন, ১৩ডিসেম্বর সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে এবং ঐ দিনই বিকাল পাঁচটার মধ্যে ফলাফল প্রকাশ করা হবে।

পছন্দের আরো পোস্ট