বাউয়েটে বনলতা হলের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী 

গত ২৮ নভেম্বর ২০১৭ বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে ছাত্রীদের জন্য নির্মিত বনলতা হলের ১ম বর্ষপূর্তি উদ্যাপন অনুষ্ঠান কেক কেটে শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি।

প্রধান অতিথি বলেন, ‘ছাত্রীদের আবাসিক হলে পড়া লেখার সুষ্ঠু ও মনোরম পরিবেশ তৈরি করার লক্ষে আধুনিক সকল সুযোগ সুবিধা প্রদান করা হয়েছে। তোমরা এ সুবিধাকে কাজে লাগিয়ে ভাল ফলাফল করে নিজেদের কাঙ্খিত মানে পৌঁছাতে হবে।’

Post MIddle

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের-সহকারী অধ্যাপক ও বনলতা হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট মোছা. আসমা ইয়াসমিন, হলের হাউজ টিউটর ও ইইই বিভাগের প্রভাষক মুশফিকা হোসেন, আইসিই বিভাগের মৌসুমী সামাদ, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সুরাইয়া হাসি এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী ও ছাত্রীগণ।

অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী অহোনা আরেফিন। ব। অনুষ্ঠানের শেষে হলের ছাত্রীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া বর্ষপূতি উপলক্ষে হলে আলোকসজ্জা করা, হল প্রাঙ্গণে বিভিন্ন রঙের আলপনা আঁকা হয় এবং রঙিন ফানুস উড়ানো হয়।

পছন্দের আরো পোস্ট