আইইউবি’তে পরিবেশ বিষয়ক প্রকাশনার মোড়ক উন্মোচন

ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ (আইইউবি)-র এনভায়রনমেন্ট ক্লাবের উদ্যোগে প্রকাশিত পরিবেশবিষয়ক প্রকাশনা ‘ডিউড্রপস’-এর মোড়ক উন্মোচন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭ তারিখে আইইউবি ক্যাম্পাস বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হয়। আইইউবি’র পরিবেশ বিজ্ঞান ও ব্যবস্থাপনা অনুষদ আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রথম আলো সংবাদপত্রের সম্পাদক জনাব মতিউর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইইউবি’র উপাচার্য অধ্যাপক এম ওমর রহমান।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন আইইউবি’র পরিবেশ বিজ্ঞান ও ব্যবস্থাপনা অনুষদের ডীন ড. মোঃ আব্দুল খালেক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইইউবি-র এনভায়রনমেন্ট ক্লাবের সভাপতি স্যাভিও রুশো রোজারিও এবং ‘ডিউড্রপস’ ম্যাগাজিনের সম্পাদক লা থোয়াইচিং মারমা।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে জনাব মতিউর রহমান শিক্ষার্থীদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, তরুণেরা যখন দেশের পরিবেশ রক্ষায় এগিয়ে আসে, কোন উদ্যোগ নেয়, তখন মনে আশা জাগে। দেশকে এগিয়ে নিতে হলে তরুণদের ইতিবাচক কাজগুলোকে এগিয়ে নিতে হবে।

আইইউবি’র উপ-উপাচার্য, বিভিন্ন স্কুলের ডীন, বিভাগীয় প্রধান, সিনিয়র শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ এবং আইইউবি’র শিক্ষার্থীরা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সবশেষে এনভায়রনমেন্টাল ক্লাবের সমন্বয়ক ও সিনিয়র লেকচারার আহমেদ শাহনেওয়াজ চৌধুরী সকলের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট