চবি আইইআর এর নবীনবরণ

গত (২৪ সেপ্টেম্বর) রবিবার  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) এর নবীন বরণ অনুষ্ঠান চ.বি. সমাজ বিজ্ঞান অনুষদের অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চ.বি. মাননীয় উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার, কলা ও মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী এবং সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহামেদ।

Post MIddle

উপাচার্য নবীনদের উদ্দেশ্যে আরও বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া মানে শুধু সনদ অর্জন নয়, লেখাপড়ার মূল নির্যাস জ্ঞান-বিজ্ঞানে পারদর্শী হয়ে ওঠার লক্ষ্যই হচ্ছে শিক্ষার মূল মহাত্ম।

চবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক জনাব কিরণ চন্দ্র দেব-এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক ড. উদিতি দাস। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাবরিন জাহান লিলি এবং নবীনদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন সাইফুর রহমান।

অনুষ্ঠান উপস্থাপনা করেন উক্ত ইনস্টিটিউটের শিক্ষার্থী জোবাইদা ও অনিক। নবীন বরণ অনুষ্ঠানে উক্ত ইনস্টিটিউটের শিক্ষক ও শিক্ষাথীৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উক্ত ইনস্টিটিউটের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

পছন্দের আরো পোস্ট