নোবিপ্রবিতে অ্যাপ্লাইড ক্যামিস্ট্রি অ্যালামনাই গঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অ্যাপ্লাইড ক্যামিস্ট্রি অ্যান্ড ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং (এসিসিই) বিভাগের প্রথম অ্যালামনাই অ্যাসোসিয়েশন সংগঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে এ অ্যাসোসিয়েশনের প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয় । অ্যাপ্লাইডক্যামিস্ট্রি এন্ড ক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকবৃন্দদের উপদেষ্টা করে ৩০ সদস্য বিশিষ্ট্য এ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয় ।

৩০ সদস্যের অ্যাসোসিয়েশনে ১৮ জনকে কার্যনির্বাহী পর্ষদ এবং ১২ জনকে কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্বপ্রাপ্ত করা হয়। কার্যনির্বাহী পর্ষদের দায়িত্বপ্রাপ্তরা হলেন সভাপতি সুকান্ত ভৌমিক;সহ-সভাপতি নেয়ামত উল্লাহ মিশুক, শোভন ভট্টাচার্য ও সঞ্চিতা দেওয়ানজি; সাধারণ সম্পাদক রাজীব চন্দ্র দাস; যুগ্ম-সাধারণ সম্পাদক আমির উদ্দিন শাহ ও আব্দুস সোবহান খান; অর্থ-সম্পাদক ইউনুস হাসান, সহকারী অর্থ-সম্পাদক মিনহাজুর রহমান খান; দপ্তর সম্পাদক এম এ সামাদ আজাদ; সাংগঠনিক সম্পাদক  সুজিত চন্দ্র পাল; আন্তর্জাতিক সম্পাদক দোছ মোহাম্মদ; গবেষণা সম্পাদক সুজন কান্তি দাস; তথ্য ও প্রচার সম্পাদক আবু সুফিয়ান ও জাহিদুল ইসলাম; বিজ্ঞান ও আইটি সম্পাদক জাহিদুল হারেস; সংস্কৃতি সম্পাদক তানজীব আহসান  এবং ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম।

Post MIddle

অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শোভন ভট্টাচার্য নোবিপ্রবি সাংবাদিক সমিতিকে (নোবিপ্রবিসাস) বলেন, “বিশ্ববিদ্যালয়ে এই প্রথম এসিসিই বিভাগের উদ্যোগে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। আশাকরি এর পথধরে কেন্দ্রীয়ভাবে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠিত হবে”।

তিনি আরো জানান, এর মাধ্যমে প্রাক্তন শিক্ষার্থী এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে বিভিন্নদিক দিয়ে পারস্পরিক সহযোগিতা এবং সৌহার্দ্যতা বজায় থাকবে ।

পছন্দের আরো পোস্ট