এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে নবীনবরন অনুষ্ঠিত

আজ (২৫ সেপ্টেম্বর) এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর নিজস্ব মিলনায়তনে অটাম/২০১৭ টার্মের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এবিএম রাশেদুল হাসান, সভপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ মকবুল হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (চ:দা:) মোঃ শাহরিয়ার কবির, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সিইও জনাব মোঃ আফতাব আলী এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের এডিসি (জেনারেল) জনাব মোঃ এরশাদ হোসেন খান।

Post MIddle

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করা হয়। অতঃপর বিশ্ববিদ্যালয়ের বর্তমান শিক্ষার্থীরা নবাগত শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি তাঁর বক্তব্যে, এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়কে একটি আন্তর্জাতিক মানের গবেষণাধর্মী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, ইতোমধ্যে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় ও বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মধ্যে শিক্ষা বিনিময় সমোঝতা চুক্তি সাক্ষরিত হয়েছে। তিনি গভীর শ্রদ্ধার সাথে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টিজ বোর্ডের সম্মানীত চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদারের নেতৃত্বে এ অঞ্চলে বিশ্ববিদ্যালয় স্থাপিত হওয়ায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট