রাবিতে পুনর্নির্ধারিত সময়সূচি কাল থেকে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পুনর্নির্ধারিত সময়সূচি আগামীকাল রোববার থেকে কার্যকর হতে যাচ্ছে। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম চলবে রোববার থেকে বৃহস্পতিবার। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।

জনসংযোগ দপ্তর সূত্রে জানা যায়, পরিবর্তিত সময়সূচি অনুযায়ী রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দাপ্তরিক কার্যক্রম চলবে। এর মধ্যে দুপুর দেড়টা থেকে আড়াইটা পর্যন্ত নামাজ ও মধ্যাহ্ন বিরতি থাকবে। সাপ্তাহিক ছুটি থাকবে শুক্র ও শনিবার।

Post MIddle

এ বিষয়ে জানতে চাইলে জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক মো. মশিহুর রহমান শনিবার সকালে বলেন, নতুন সময়সূচি অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষাসহ সব একাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম পরিচালিত হবে। এ ক্ষেত্রে বিভাগগুলো তাদের ক্লাস-পরীক্ষার সময়সূচি নিজেরাই ঠিক করে নেবে।

অধ্যাপক আবদুস সোবহান আগের মেয়াদে উপাচার্য থাকাকালীন তাঁর সভাপতিত্বে ২০১৩ সালের ৪ জানুয়ারি অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় সাপ্তাহিক ছুটি একদিন থেকে বাড়িয়ে দুইদিন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

তবে ওই বছরের ফেব্রুয়ারিতে আবদুস সোবহানের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর তা আর কার্যকর হয়নি। এরপর চলতি বছরের ৭ মে দ্বিতীয় মেয়াদে উপাচার্যের দায়িত্বে এসে আগের সিদ্ধান্ত কার্যকর করেন অধ্যাপক সোবহান। এর আগে সাপ্তাহিক ছুটি ছিল একদিন (শুক্রবার), দাপ্তরিক কার্যক্রম চলত সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত।

পছন্দের আরো পোস্ট