হাবিপ্রবি উপাচার্যের ইন্টারন্যাশনাল হল পরিদর্শন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্র. ড. মু. আবুল কাসেম ইন্টারন্যাশনাল হল পরিদর্শন করেছেন। মঙ্গলবার বিকাল পাঁচটার দিকে তিনি ছাত্রদের একটি হল ও আন্তর্জাতিক হল পরিদর্শন করেন। উপাচার্য হলে ছাত্রদের কক্ষে প্রবেশ করে তাদের খোঁজ খবর নেন, এবং কোন অসুবিধা হচ্ছে কিনা জিজ্ঞাসা করেন। ছাত্রদেরকে হলের এবং পুরো বিশ্ববিদ্যালয়ের পরিবেশ সুন্দর রাখার জন্য উদ্বুব্ধ করেন তিনি। এরপর তিনি হলের ডায়নিং পরিদর্শনে যান এবং দ্রুত  ডায়নিং  চালু হবে বলে আশ্বাস দেন।

ছাত্র হলে নতুন করে বরাদ্দকৃত আসবাবপত্র পরিদর্শনের জন্য উপাচার্য আজ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হল (ডরমেটরি-২) ও আন্তর্জাতিক হলে পরিদর্শনে যান এবং ছাত্রদের অভাব অভিযোগ শুনেন।

Post MIddle

এসময় তার সাথে উপস্থিত ছিলেন এ সময় ইন্টারন্যাশনাল হলের সুপার মামুনুর রশীদ সহ  প্র. ড. মো. মিজানুর রহমান, প্র. ড. মো. ফজলুল হক ড.শক্তি চন্দ্র মন্ডল  ড.আবু সাইদ সহ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতৃবৃন্দ আরো অনেকে।

এ সময় উপাচার্য প্রফেসর ড.মু.আবুল কাসেম বলেন হল পরিষ্কার পরিছন্ন রাখতে হবে।পাশাপাশি সবাই কে মাদক মুক্ত থাকতে হবে। এবং যে কয়েকজন মাদকাসক্ত রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হল সুপারকে নির্দেশ প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট