এমডিআইএস সিঙ্গাপুর এর কানাডিয়ান ইউনিভার্সিটি পরিদর্শন

সিঙ্গাপুর ভিত্তিক ছয় দশকের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ম্যানেজমেন্ট ডেভেলপমেন্ট ইন্সটিটিউট অব সিঙ্গাপুর (এমআইডিএস)-এর প্রতিনিধি দল কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ পরিদর্শন করেছেন। শিক্ষা ক্ষেত্রে দ্বিপাক্ষিক সহযোগিতার জন্য গতকাল মঙ্গলবার (১১ জুলাই, ২০১৭) এই পরিদর্শন সম্পন্ন হয়। এর ফলে প্রথমবারের মতো সিঙ্গাপুরের কোন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে বাংলাদেশি কোন বিশ্ববিদ্যালয়ের যৌথ শিক্ষা কার্যক্রম পরিচালিত হতে যাচ্ছে।

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ শারাফাত, উপাচার্য প্রফেসর ড. উইলিয়াম এইচ. ড্যারেঞ্জার; ম্যানেজমেন্ট ডেভেলপমেন্ট ইন্সটিটিউট অব সিঙ্গাপুর (এমআইডিএস)-এর সেক্রেটারি-জেনারেল ড. আর দেবেন্দ্র ও কর্পোরোট এ্যাডমিনিস্ট্রেশন ম্যানেজার- অডিট এ্যান্ড বিজনেস এ্যানালায়সিস জনাব রিশাব নিগাম আলোচনায় অংশগ্রহন করেন।

Post MIddle

এ যৌথ শিক্ষা কার্যক্রমের আওতায় উচ্চতর শিক্ষার জন্য কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর শিক্ষার্থীরা সিঙ্গাপুরে ক্রেডিট ট্রান্সফার করতে পারবে এবং কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ সিঙ্গাপুর থেকে অভিজ্ঞ শিক্ষক নিয়ে আসতে পারবে।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর বিজনেজ স্কুলের হেড ও এ্যাসোসিয়েট প্রফেসর জনাব এস. এম. আরিফুজ্জামান, প্রক্টর এবং ক্যারিয়ার সার্ভিস উইংয়ের হেড এ্যাসোসিয়েট প্রফেসর জনাব হানিফ মাহতাব এবং স্টুডেন্ট সার্ভিস উইংয়ের হেড ও স্টুডেন্টস ডাইরেক্টরেট এ্যাসিস্ট্যান্ট প্রফেসর জনাব লাতিফুল খাবির প্রমুখ।

পছন্দের আরো পোস্ট