জাককানইবি শাখা ছাত্রলীগের প্রথম সম্মেলন অনুষ্ঠিত

আনন্দ মুখর পরিবেশে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখা ছাত্রলীগের প্রথম সম্মেলন আজ (বুধবার) দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের ‘গাহি সাম্যের গান মুক্ত মঞ্চে’ অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের উদ্বোধন করেন

প্রথমে জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দলীয় সংগীতের সঙ্গে সংগঠনের পতাকা উড়িয়ে ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধন করেন সভাপতি, পররাষ্ট্র সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ডা. দীপু মনি (এমপি) এবং বাংলাদেশ ছাত্রলীগের সভপতি সাইফুর রহমান সোহাগ।

আওয়ামীলীগের যে ধারাবাহিক উন্নয়ন এটিও গনতন্ত্রের চর্চা, আমরা প্রতিটি পর্যায়ে গনতন্ত্রের সঠিক চর্চার মাধ্যমে গনতন্ত্রকে এগিয়ে নিয়ে যাব। গনতন্ত্র গনতন্ত্র করে যে অপশক্তি চিৎকার করছে, তাদের সাথে সুর মিলিয়ে আরো কিছু সুবিধাবাদী যারা আমাদের গনতন্ত্রকে বিপথে নিয়ে যাওয়ার জন্য দেশি-বিদেশি চক্রকে নিয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদেরকে রুখতে হবে।

Post MIddle

আজ ৩মে (বুধবার) বিকেলে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রথম বার্ষিক সম্মেলনে পররাষ্ট্র সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ডাঃ দিপু মনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম জনি, উপ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ ইফাজ সামিহ, বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহীত উল আলম, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি মো. এহতেশামুল আলম প্রমূখ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ছাব্বির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ছিলেন- বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধরণ সম্পাদক আপেল মাহমুদ।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধরণ সম্পাদক আপেল মাহমুদ।

পছন্দের আরো পোস্ট