ছাত্রের বিরুদ্ধে জিডি করলেন রাবির হল প্রাধ্যক্ষ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাহ্ মখদুম হলের এক ছাত্রের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই হলের প্রাধ্যক্ষ অধ্যাপক জাহাঙ্গির আলম। ওই ছাত্রের বিরুদ্ধে অভিযোগ, আবাসিক হলের কর্মকর্তা-কর্মচারি ও শিক্ষার্থীদের সঙ্গে অশালীন আচরণ এবং বিভিন্ন সময়ে হুমকি দেন তিনি।

অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের শাহ্ মখদুম হলের  অনাবাসিক শিক্ষার্থী। তিনি ফোকলোর বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

প্রাধ্যক্ষ জানান, বুধবার দুপুর ১টায় ওই অভিযোগ এনে নগরীর মতিহার থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

Post MIddle

অধ্যাপক জাহাঙ্গীর আলম বলেন, বিভিন্ন সময় সে হলের আবাসিক শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারিদের সঙ্গে অশালীন আচরণ ও ভয়ভীতি দেখিয়েছে। আমার হলে সংযুক্তি নেই এমন একাধিক শিক্ষার্থীকে হলে তুলেছে। আমার হলের সঙ্গে সংযুক্তি থাকা কোনও শিক্ষার্থীকে হলে সিট দিলে আমার আপত্তি থাকতো না।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে সিট দখল ও বাণিজ্যের অভিযোগও পাওয়া গেছে। বারবার তাকে সতর্ক করার পরেও সে শোনেনি। এ ব্যাপারে তাকে শো-কজ (কারণ দর্শানোর নোটিশ) করা হলেও সে কোন উত্তর দেয়নি। শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারিদের নিরাপত্তার কথা ভেবে আমি তার বিরুদ্ধে থানায় জিডি করেছি।

তবে এ ব্যাপারে অভিযুক্তের সাথে কথা বললে তিনি সমস্ত অভিযোগ অস্বীকার করেন।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন,জাহাঙ্গির স্যার থানায় জিডি করেছেন। তদন্ত করে প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।##

পছন্দের আরো পোস্ট