বশেমুরবিপ্রবি ভিসি’র সম্মাননা পদক অর্জন

শিক্ষাক্ষেত্র ও মানুষ গড়ার কারিগর হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু একাডেমী কর্তৃক প্রদত্ত ‘বঙ্গবন্ধু স্মৃতি পদক-২০১৭’ পেলেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) মাননীয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

Post MIddle

গতকাল সন্ধ্যায় ঢাকায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন মিলনায়তনে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু একাডেমীর পক্ষ থেকে প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের হাতে পদক তুলে দেন আওয়ামীলীগ নেতা এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু একাডেমীর সদস্যবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধু স্মৃতি পদক ২০১৭’ প্রদান করায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বঙ্গবন্ধু একাডেমী’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এদিকে শিক্ষাক্ষেত্র ও মানুষ গড়ার কারিগর হিসেবে বিশেষ অবদানের জন্য ‘বঙ্গবন্ধু স্মৃতি পদক ২০১৭’ পাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে সাধুবাদ জানিয়েছেন।

পছন্দের আরো পোস্ট