সুরেশ বিদ্যায়তন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের অনুষ্ঠানে ইউএনও

পৌরসভার আট নাম্বার ওয়ার্ডে সুরেশ বিদ্যায়তন উচ্চ বিদ্যালয়। এই স্কুলটি দেশের মধ্যে বৃক্ষরোপনের জন্য সেরা প্রতিষ্ঠানের পরিচিতি পেয়েছে। স্কুলের সভাপতি স্থানীয় কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ ইতিমধ্যে এই স্বীকৃতির পদক নিয়েছেন প্রধান মন্ত্রীর হাত থেকে। আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার এই স্কুলের শিক্ষকগণ শিক্ষার্থীদের পাঠ দেন। ক্রীড়া সাংস্কৃতিতেও এই স্কুলের শিক্ষার্থীদের থাকে দখল।

Post MIddle

সম্প্রতি এই স্কুলের এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে গিয়েছিলেন রাউজানের উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন। তার উপস্থিতিতে যখন শিক্ষার্থীরা দেশাত্ববোধক গান পরিবেশ করছিলেন তখন তিনি আবেগ আফ্লুত হয়ে মঞ্চ থেকে নেমে চলে যান গান পরিবেশনকারী শিক্ষার্থীর কাতারে। তিনি শিক্ষার্থীদের সাথে দাঁড়িয়ে গাইলেন দেশাত্বরোধক গান।

এরপর তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন দেশাত্ববোধ নিয়ে তোমাদের এগুতে হবে। প্রতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ স্কুলের আদর্শবান শিক্ষার্থীর পরিচয়ে পরিচিত হতে হবে। দেশ ও জাতির নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জন করতে হবে। এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ।

পছন্দের আরো পোস্ট