রাউজানে শ্রেষ্ঠ অধ্যক্ষ নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের কফিল উদ্দীন

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শিক্ষা মন্ত্রনালয় পরিচালিত জরিপে রাউজানের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রতিষ্ঠান প্রধান, শিক্ষার্থী ও শ্রেণি শিক্ষক নির্বাচন করা হয়েছে। এই উপজেলার শ্রেষ্ঠ কলেজ ও শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন দক্ষিণ রাউজানের নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী ও তাঁর কলেজটি। উচ্চ বিদ্যালয় সমূহের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হয়েছেন রাউজান আর আর এসি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাক আহাম্মদ, প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে গহিরা এ,জে ওয়াই,এম,এস উচ্চ বিদ্যালয়।

Post MIddle

মাদ্রাসার মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে রাউজান দারুল ইসলাম ফাজিল মাদ্রাসা ও এই মাদ্রাসার অধ্যক্ষ রফিক আহমদ ওসমানী। এছাড়া শ্রেণি শিক্ষকদের মধ্যে নির্বাচিত হয়েছেন রাউজান বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ নুরুল আব্বাছ, মহামুনি এ্যাংলো পালি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসরিন আকতার, দারুল ইসলাম ফাজিল মাদ্রাসার সহকারী মাওলানা মোহাম্মদ নেয়ামত উল্লাহ। শ্রেষ্ঠ শিক্ষার্থী হচ্ছে রাউজান বিশ্ববিদ্যালয় কলেজের মোহাম্মদ একরাম হোসেন ও মোহাম্মদপুর রাউজান উচ্চ বিদ্যালয়ের নওশিন শরমিলি। রাউজানের নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী ও তাঁর কলেজটি শ্রেষ্ঠত্ব অর্জন করায় স্থানীয় বিশিষ্টজন ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ কলেজে গিয়ে কলেজ অধ্যক্ষ, শিক্ষক মণ্ডলী ও পরিচালনা পর্ষদের সদস্যদের প্রতি ফুলেল অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন জ্ঞাপনকারীদের কলেজের পক্ষে অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী বলেন এই স্বীকৃতি এসেছে কলেজ পরিচালনায় থাকা ম্যানেজিং কমিটির সভাপতি এলাকার সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক, অভিভাবক মণ্ডলী ও শিক্ষার্থীদের সহযোগিতার কারণে। কলেজের সাথে সংশ্লিষ্ট সকলের সহযোগিতার ফসল এই স্বীকৃতি। ৪ মার্চ সফল এই কলেজ অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন রাউজান কবি নজরুল সাহিত্য পরিষদ নেতৃবৃন্দ ও রাউজান নিউজ ডট কম ডটবিডি পরিবারের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন রাউজাননিউজের প্রধান সম্পাদক মীর মোঃ আসলাম, সম্পাদক কামরুল ইসলাম বাবু, রাউজান কবি নজরুল সাহিত্য পরিষদের সভাপতি এস.এম. জাহাঙ্গীর আলম সুমন, ইমাম গাজ্জালী বিশ্ববিদ্যালয় কলেজের বিহঙ্গ সাংস্কৃতিক সংগটনের সদস্য বৃন্দ, নোয়াপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম. মনিরুল ইসলাম সহ কলেজ শিক্ষক গণ।

পছন্দের আরো পোস্ট