নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে স্টার্ট আপ এক্সপো অনুষ্ঠিত

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় (এনএসইউ) এমবিএ ক্লাবের আয়োজনে শেষ হলো দিনব্যাপী স্টার্ট আপ এক্সপো – ২০১৭ । সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ। দেশব্যাপী ছড়িয়ে থাকা সৃজনশীল, উদ্যোমী, উদ্যোক্তা ও উদ্যোগী প্রতিষ্ঠান সমূহের নতুন পণ্য ও সেবার প্রদর্শনী ছিল এ আয়োজনের মূল উদ্দেশ্য।

প্রধান অতিথির বক্তব্যে এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান বলেন, রপ্তানী বান্ধব নীতি এবং বিশেষ আর্থিক প্রণোদনা সহায়ক কার্যক্রম গ্রহণ করায় বাণিজ্য রেকর্ড পরিমান বৃদ্ধি পেয়েছে। রপ্তানি বাণিজ্যে সহায়তা প্রদানে গঠিত এক্সপোর্ট ডেপলপমেন্ট ফান্ড ২০০ কোটি ডলারে উন্নীত করা হয়েছে। এতে করে রপ্তানিকারকগণ স্বল্প মুনাফায় কাঁচামাল আমদানি করতে পারছেন।”

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন এনএসইউ’র বোর্ড অব ট্রাষ্টির চেয়ারম্যান আজিম উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন নোমান গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ জাবের ও উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ মোহাম্মদ জুবায়ের। অন্যান্যের মধ্যে বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক এবং কর্মকর্তাসহ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে সকালে উপাচার্য প্রফেসর আতিকুল ইসলাম র্ষ্টাট আপ এক্সপো – ২০১৭ এর উদ্বোধন করেন এবং বিভিন্ন স্টল পরিদর্শন করেন। অনুষ্ঠান শেষে এনএসইউ শিক্ষার্থী এবং জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীনের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুুষ্ঠিত হয়।##

পছন্দের আরো পোস্ট