সাতক্ষীরায় পুস্তক প্রদর্শিনী ও বই মেলা শুরু

মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস ২০১৭ উপলক্ষে সাতক্ষীরার লেখকদের রচিত পুস্তক প্রদর্শিনী ও বই মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে ও সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির ব্যবস্থাপনায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে ৩ দিন ব্যাপি এ মেলার উদ্বোধন করা হয়। মেলা পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

Post MIddle

এসময় তিনি বলেন,‘সাহিত্য ও সংস্কৃতি চর্চায় সাতক্ষীরার রয়েছে আলাদা ঐতিহ্য। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে ও সাতক্ষীরা পাবলিক লাইব্রেরির ব্যবস্থাপনায় পুস্তক প্রদর্শিনী ও বই মেলায় জেলার কবি, সাহিত্যিক ও লেখকদের বই নিয়ে সমৃদ্ধ করা হয়েছে। সাহিত্য-সংস্কৃতি চর্চার এ সাফল্যময় ধারাবাহিকতা ধরে রাখতে পারলে আগামী দিনে এ জেলার লেখকদের সুনাম বিশ্বের দরবারে আরো প্রস্ফুটিত হবে।’

মেলায় আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান রাসেল, নির্বাহী সদস্য আমিনুল হক খোকন, কবি ও সাহিত্যিক শুভ্র আহমেদ, ছড়াকার আহমেদ সাব্বির, নাজমুল হাসান, কবি স.ম তুহিন, এলিজা খাতুন, আব্দুর রহমান, ম. জামানসহ জেলার বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ। মেলায় সাতক্ষীরা’র প্রায় ২৫ জন কবি ও লেখকের শতাধিক বই প্রদর্শন করা হয়।

পছন্দের আরো পোস্ট