একুশে উপলক্ষে খুবির আইন ও বিচার ডিসিপ্লিনের প্রথম প্রকাশনা 

খুলনা বিশ্ববিদ্যালয়ে চলতি শিক্ষাবর্ষ থেকে আইন ও বিচার ডিসিপ্লিনে শিক্ষাকার্যক্রম চালু হয়েছে। নতুন এ ডিসিপ্লিনের শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে প্রথম প্রকাশনা হয়েছে একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে। দেয়াল ভাঙ্গার গান শিরোনামে প্রকাশিত স্মরণিকায় স্থান পেয়েছে উক্ত ডিসিপ্লিনের শিক্ষক ও শিক্ষার্থীদের লেখা ২০টি কবিতা, নিবন্ধ, প্রবন্ধ ও গল্প।

Post MIddle

গত ২১ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে একপর্বে উক্ত স্মরণিকার মোড়ক উন্মোচন করেন উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। তিনি এবছর চালু হওয়া নতুন ডিসিপ্লিনের পক্ষ থেকে মহান শহীদ দিবসে এ প্রকাশনার জন্য সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

এসময় আইন স্কুলের ডিন এবং আইন ও বিচার ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা উপস্থিত ছিলেন। একুশের স্মরণিকাটি সম্পাদনা করেছেন ডিসিপ্লিনের প্রভাষক পুনম চক্রবর্তী, সহ-সম্পাদক প্রভাষক তালুকদার রাসেল আহম্মদ এবং সার্বিক তত্ত্বাবধান করেছেন প্রফেসর ড. ওয়ালিউল হাসানাত, ডিন আইন স্কুল এবং প্রধান আইন ও বিচার ডিসিপ্লিন।

পছন্দের আরো পোস্ট