ইকরা মাহামুদা আজিজ শিক্ষা ফাউন্ডেশনের শিক্ষা উপকরন বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জে সোমবার বিকেলে ‘ ইকরা’ মাহমুদা আজিজ শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা ৩৭ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের শিক্ষ উপকরন ও ক্রেষ্ট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বারইখালী ইকরা ভবন চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মাষ্টার শাহ আলম হাওলাদার।

Post MIddle

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর ওলিউর রহমান ওলি, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন, সাধারণ সম্পাদক ফজলুল হক খোকন, সহ-সম্পাদক শামীম আহসান মল্লিক ,সাবেক সম্পাদক হেমায়েত হোসেন হিমু, এইচ এম শহিদুল ইসলাম, চিলড্রেন ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান জাকির হোসেন রিয়াজ। প্রধান বক্তা ছিলেন, ইকরা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক এইচ এম সাখাওয়াত হোসেন।

ইকরা সংস্থার ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন,প্রধান শিক্ষিকা হোসনে আরা হাসি, ভারপ্রাপ্ত ,প্রধান শিক্ষক বদিউজ্জামান বাদল, মনোয়ারা বেগম ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা রফিকুল ইসলাম। আলোচনা শেষে ৩৭ টি স্কুল ও মাদ্রাসা শিক্ষার্থীদের ক্রেষ্ট ও বিভিন্ন শিক্ষা উপকরন প্রদান করা হয়। এছাড়াও শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মনোয়ারা বেগম ইসলামিয়া দাখিল মাদ্রাসাকে শ্রেষ্ঠ মাদ্রাসা হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।#

পছন্দের আরো পোস্ট