খুবির বিএ ডিসিপ্লিনে ইমপ্রুভমেন্ট প্লান শীর্ষক কর্মশালা

আজ (১৫ ফেব্রুয়ারি ২০১৭) বুধবার কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনে ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন কর্তৃক ইমপ্রুভমেন্ট প্লান ২০১৭-২০২০ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিন প্রধান প্রফেসর মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ট্রেজারার খান আতিয়ার রহমান উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এক বক্তব্যে বলেন, আগামী ৪ বছরের জন্য প্রণীত এ কর্মপরিকল্পনা বাস্তবায়নে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন। তিনি এই পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে ডিসিপ্লিনটি উচ্চশিক্ষার মানোন্নয়নের সরণীতে পৌঁছে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Post MIddle

তিনি বলেন, আমরা চাই উচ্চশিক্ষার মানোন্নয়নে খুলনা বিশ্ববিদ্যালয়কে কিভাবে সামনের দিকে এগিয়ে নেয়া যায়। তিনি আরও বলেন, আইকিউএসি, সিইটিএল ও আপনাদের সহযোগিতায় খুলনা বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাচ্ছে এর জন্য আপনাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোঃ রেজাউল করিম বক্তব্য রাখেন। চার বছরের জন্য প্রণীত ইমপ্রুভমেন্ট প্লান পাওয়ার পয়েন্টে উপস্থাপন করেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রফেসর ড. এ টি এম জহির উদ্দিন। ইমপ্রুভমেন্ট প্লানের উপর বক্তব্য রাখেন এসএ কমিটির সদস্য ও অর্থনীতি ডিসিপ্লিনের প্রফেসর ড. ফৌজিয়া হামিদ, কর্মশালাটি সঞ্চালনা করেন এসএ কমিটির সভাপতি ও সংশ্লিষ্ট ডিসিপ্লিনের প্রফেসর ফিরোজ আহমেদ।

কর্মশালায় আইকিউএসির অতিরিক্ত পরিচালকদ্বয় যথাক্রমে প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান ও প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দার ও সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষকসহ বিভিন্ন ডিসিপ্লিনের এসএ কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট