এশিয়া প্যাসিফিকে মার্কেটিং বিষয়ক সেমিনার

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকে গত ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার “Pharma Market & Marketing: Global & Bangladesh Perspectives”শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগ এই সেমিনার আয়োজন করে। অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জনাব তানবির সজীব (ডিরেক্টর, সানোফি বাংলাদেশ লিমিটেড)

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের ফার্মেসী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. স্বর্ণালী ইসলাম খন্দকার এবং অধ্যাপক ড. মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া। এছাড়া ফার্মেসী বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা এবং ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রভাষক মোহাম্মাদ আবু সুফিয়ান অনুষ্ঠান সঞ্চালনা করেন।

জনাব তানবির সজীব বৈশ্বিক এবং বাংলাদেশের ঔষধ শিল্পের বাজার এবং বিপণনের বিভিন্ন দিক তার বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। অধ্যাপক ড. স্বর্ণালী ইসলাম খন্দকার প্রধান বক্তা জনাব তানবির সজীবকে ধন্যবাদ জানিয়ে তার বক্তব্যে বলেন, ” এই সেমিনার আয়োজনের মূল উদ্দেশ্য হচ্ছে ছাত্র ছাত্রীদেরকে পাঠ্য-পুস্তকের বাইরে কর্মক্ষেত্রের বাস্তব অভিজ্ঞতা সম্পর্কে কিছুটা ধারণা দেয়া।” ড. স্বর্ণালী ইসলাম উক্ত সেমিনারের আয়োজনের সাথে সকলকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন।

Post MIddle

প্রভাষক মোহাম্মাদ আবু সুফিয়ান, ফার্মেসী বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ফয়সাল আহমেদ অনিক এবং আনজাম সুমন কে সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

সেমিনার আয়জনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক কানিজ নাহার দিপা এবং প্রভাষক মোহাম্মাদ আবু সুফিয়ান।

সেমিনার শেষে প্রধান বক্তার হাতে সম্মানসূচক ক্রেস্ট তুলে দেন বিভাগীয় প্রধান অধ্যাপক ড. স্বর্ণালী ইসলাম খন্দকার ও অধ্যাপক ড. মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট