ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ে প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রশিক্ষন সভায় প্রফেসর ড. মো. আখতারুজ্জামান বলেন ‘বিশ্ববিদ্যালয়ের কর্মরতদের মধ্যে কোন শ্রেনী বিন্যাস নেই, সবাই প্রজাতন্ত্রের অধিনস্ত কর্মচারী’। তিনি আরো বলেন বিশ্ববিদ্যালয় একটি আইনের মাধ্যমে পরিচালিত হয়, যে আইনটি মহান সংসদের মাধ্যমে প্রণীত হয়েছে। সুতরাং সে আইন-শৃংখলা মেনেই সকলকে কাজ করার পরামর্শ দেন তিনি। তিনি বলেন প্রজাতন্ত্রের অর্থ মানেই এ দেশের জনগনের ভ্যাটের অর্থ। তাই এদেশের জনগনের কাছে শিক্ষার আলো পৌঁছে দেয়া ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব।

Post MIddle

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্লাহ। এ সময় তিনি বলেন প্রশংসার স্রোতে গা না ভাসিয়ে কর্মস্পৃহা সচল রেখে নিজেকে এগিয়ে নেয়ার মাধ্যমেই প্রকৃত সফলতার সন্ধান পাওয়া যায়।

একই সময় আরো উপস্থিত ছিলেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), জনাব মো. রোশন খান, পরিদর্শক (ভারপ্রাপ্ত), ড. মোহাম্মদ ইলিয়াছ ছিদ্দিকী, উপ-রেজিস্ট্রার ড. এম. আবু হানিফা সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার জনাব ফাহাদ আহমদ মোমতাজী। ##

পছন্দের আরো পোস্ট