জাবিতে চাকরি মেলা শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বিডিজবস্ এর  আয়োজনে শুরু হয়েছে দুই দিনব্যাপী চাকরি মেলা। সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, বেকার থাকার ফলে সমাজে অসন্তোষ তৈরি হয়, বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সেখানে এ ধরণের চাকরি মেলার আয়োজন খুবই প্রশসংসার দাবি রাখে। এ জন্য তিনি আয়োজক কতৃপক্ষকে ধন্যবাদ জানান।

Post MIddle

এ সময় দর্শন বিভাগের অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান, বিডিজবস্ ডট কম এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা প্রকাশ রায় চৌধুরী, ৮ম বিডিজবস্ ডট কম ক্যাম্পাস ক্যারিয়ার ফেস্টিভাল এর সমন্বয়ক মোহাম্মদ আলী ফিরোজ প্রমুখ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে উপাচার্য মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

৩১টি প্রতিষ্ঠান তাদের ৯৫ টি শূন্য পদের জন্য আজ বিকাল ৪ টা পর্যন্ত শিক্ষার্থীদের কাছ থেকে আবেদন সংগ্রহ করে। আগামীকাল (৭ ফেব্রুয়ারি)  নির্বাচিত আবেদনকারীদের সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো। নির্বাচিতদের সাক্ষাৎকার গ্রহণ সকাল থেকে শুরু হয়ে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত চলবে।##

পছন্দের আরো পোস্ট